Diamond World Ltd
Diamond world ltd
diamond world ltd

বগুড়ায় রাতে প্রহরীকে বেঁধে চার জুয়েলার্সে চুরি

ডেস্ক রিপোর্ট:
বগুড়ার সোনাতলায় নৈশ প্রহরীকে বেঁধে রেখে চারটি জুয়েলার্সে চুরির ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার গভীর রাতে পৌর সদরের গাজী প্লাজা মোড়ে আকন্দ মার্কেটে এ ঘটনা ঘটে।

চুরি হওয়া জুয়েলার্সগুলো হলো আপেল জুয়েলার্স, মাতৃ জুয়েলার্স, রোজবা জুয়েলার্স ও বেবি জুয়েলার্স।

সংঘবদ্ধ চোর চক্র কর্তব্যরত নৈশ প্রহরী রবিউল ইসলামকে বেঁধে রেখে পার্শ্ববর্তী সোনাতলা পাইলট উচ্চবালিকা বিদ্যালয়ের সামনে ফেলে রাখে। পরে ওই জুয়েলার্সগুলোর তালা কেটে ৬ ভরি সোনা, ৫৫ ভরি রুপা ও নগদ ১৫০০ টাকা চুরি হয়েছে বলে দাবি করা হয়।

আজ শনিবার ভোরে পথচারিরা রাস্তার পাশে নৈশ প্রহরীকে বাঁধা অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ এসে আহত এসে প্রহরীকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করেন শিবগঞ্জ সোনাতলা সার্কেলের সহকারী পুলিশ সুপার আরিফুর ইসলাম সিদ্দিকী ও সোনাতলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম রেজা।

এ ব্যাপারে সোনাতলা জুয়েলার্স মালিক সমিতির সভাপতি তরিকুল ইসলাম জানান, জুয়েলার্সে চুরির ঘটনায় আমরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। চুরি রোধে ও নিরাপত্তার সঙ্গে ব্যবসা-বাণিজ্য করতে প্রয়োজনীয় উদ্যোগ নেওয়ার জন্য উর্ধ্বতন মহলের দৃষ্টি আকর্ষণ করছি।

সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্রকর্তা রেজাউল করিম রেজা জানান, চুরি রোধে পুলিশ প্রশাসন তৎপর রয়েছে, এ তৎপরতা আরও বাড়ানো হবে। সেই সঙ্গে চোর চক্রকে ধরতে সব ধরণের প্রচেষ্টা অব্যাহত থাকবে।
ডায়মন্ডনিউজ/মাহবুব

সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

সর্বশেষ