Diamond World Ltd
Diamond world ltd
diamond world ltd

সাংবাদিক মোমেনুর ইসলাম আর নেই

ডেস্ক রিপোর্ট ::

এনটিভি অনলাইনের সাংবাদিক মো. মোমেনুর ইসলাম মণ্ডল আর নেই। রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালে আজ শুক্রবার সকাল ৭টা ১০ মিনিটে মৃত্যু হয় তাঁর।

সাংবাদিক মোমেনুর বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার বাসিন্দা। তিনি এনটিভি অনলাইনে সিনিয়র নিউজরুম এডিটর হিসেবে ২০১৯ সাল থেকে কর্মরত ছিলেন। সাংবাদিকতা ছাড়াও তিনি গান ও নাটক লিখতেন। এ ছাড়া ছবিও আঁকতেন মোমেনুর। তিনি মা-বাবা, স্ত্রী ও দুই ছেলে সন্তান রেখে গেছেন।

মোমেনুর ইসলামের নিকটাত্মীয়রা জানান, গত বৃহস্পতিবার স্ট্রোক করেছিলেন মোমেনুর। এরপর বিকেল পৌনে ৫টার দিকে তাঁকে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। পরে গতকাল শুক্রবার সকালে চিকিৎসকেরা জানান, তিনি মারা গেছেন।

মোমেনুর ইসলামের প্রথম জানাজা এনটিভি অনলাইনের প্রধান কার্যালয় বিএসইসি ভবনে অনুষ্ঠিত হয়। জানাজায় এনটিভির পরিচালক নুরুদ্দীন আহমেদ, এনটিভি অনলাইনের সম্পাদক খন্দকার ফকরউদ্দীন আহমেদ ও তাঁর সহকর্মীরা উপস্থিত ছিলেন। এ ছাড়া প্রতিষ্ঠানটির কর্মকর্তা-কর্মচারীসহ মোমেনের স্বজনরা জানাজায় অংশ নেন।

সন্ধ্যা ৬টা ২০ মিনেটে দ্বিতীয় জানাজা শেষে, বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার বেড়িনজো গ্রামে পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়।

ডায়মন্ডনিউজ/বিকেডি

বিশেষ প্রতিবেদন বিভাগের সর্বোচ্চ পঠিত

dwl

বিশেষ প্রতিবেদন এর শীর্ষ সংবাদ

dwl
dwl

সর্বশেষ