Diamond World Ltd
Diamond world ltd
diamond world ltd

রাশিফলে জেনে নিন কেমন কাটবে আজকের দিন

ডেস্ক রিপোর্ট ::

আজ ২৬ জুন ২০২১, শনিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ:
কোনও বন্ধু বা আত্মীয়ের ব্যবহারে আজ দুঃখ পাবেন। দামি জিনিস বা সম্পত্তির ক্ষেত্রে সাবধান হন। চুরির সম্ভাবনা রয়েছে। অপ্রত্যাশিতভাবে কিছু উপহার পেতে পারেন।

বৃষ:
অসৎ লোক থেকে সাবধান থাকুন। আর্থিক ব্যাপারে চাপ বৃদ্ধি পাবে। কোনও কাজের জন্য মনোকষ্ট বাড়তে পারে। মায়ের অসুস্থতার জন্য খরচ বাড়তে পারে। সন্তানের কোনও কাজের জন্য মনে শান্তি পাবেন।

মিথুন:
আপনার সারা দিন বেশ ফুরফুরে যাবে। সব কাজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে।

কর্কট:
ভালোবাসার মানুষের ভালোবাসার মধ্য দিয়ে জীবনের সব কষ্ট ভুলে যাবেন। প্রভাবশালী ব্যক্তিদের সমর্থনে জীবনে অনেক উন্নতি করবেন। সঙ্গীর শারীরিক সমস্যা চিন্তার কারণ হবে।

সিংহ:
আর্থিক সমস্যার কারণে পরিবারের সদস্যদের সঙ্গে সমস্যা হতে পারে। অফিস থেকে তাড়াতাড়ি ফিরে নিজের ভালোলাগার কিছু কাজ করুন।

কন্যা:
জলপথে একটু সাবধানে চলাফেরা করুন। আজ গুরুজনদের শারীরিক অবস্থা নিয়ে একটু ব্যস্ত থাকতে হতে পারে। একাধিক উপায়ের আলোচনায় সাফল্য পাবেন।

তুলা:
আপনার বুদ্ধি এবং উদ্যমের মধ্যে দিয়ে সাফল্য আসবে। ব্যবসা করা ব্যক্তিরা লাভবান হবেন। দীর্ঘ একাকিত্ব এবং একঘেয়েমি আজ কেটে যাবে। কাজের জায়গায় সম্মান লাভের সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক:
পাওনা আদায় হলেও মানসিক শান্তি পাবেন না। বাইরের লোকের জন্য খরচ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। দুপুরের পরে ব্যবসায় চাপ বাড়বে।

ধনু:
বিদ্যার্থীদের সময়টা ভালো নয়। স্ত্রীর বেহিসেবি খরচে সংসারে অশান্তি হতে পারে। বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন। নিজের ভালো বুদ্ধি দিয়ে কর্মস্থানে উন্নতি।

মকর:
কাজে অনীহা আসতে পারে। অতিরিক্ত খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। বাইরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে বাড়িতে আলোচনা। বাড়তি খরচ থেকে সাবধান থাকা দরকার।

কুম্ভ:
বিয়ের ব্যাপারে কোনও যোগাযোগ হতে পারে। নতুন প্রেমের ব্যাপারে একটু চাপ বাড়তে পারে। আপনার কোনও ব্যবহার আজ বাড়ির লোকের খারাপ লাগতে পারে। কাজের চাপ বাড়তে পারে।

মীন:
পড়াশোনার জন্য কোনও চাপ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। প্রেম-প্রণয়ে বাধা আসতে পারে। কাজে অনীহা আসতে পারে। টাকা খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে।

ডায়মন্ডনিউজ/বিকেডি

রাশিফল বিভাগের সর্বোচ্চ পঠিত

dwl

রাশিফল এর শীর্ষ সংবাদ

dwl
dwl